শহর পুলিশ ফাঁড়ির দক্ষিণ পাশে, স্টেডিয়াম রোড, লক্ষ্মীপুর, বাংলাদেশ
English Bangla

গুরুতর অসুস্থ হলেও চিকিৎসক তার চিকিৎসা ততক্ষণ পর্যন্ত শুরু করতে পারেন না, যতক্ষণ না রোগ নির্ণয় করা যায়। আর রোগ নির্ণয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে নানা পরীক্ষা-নিরীক্ষা। এর জন্য হাসপাতালের ল্যাব অধ্যতিক

গুরুত্বপূর্ণ একটি অংশ। ল্যাব সেবা উন্নত মানের না করা গেলে চিকিৎসাও উন্নত মানের করা সম্ভব নয়। কারণ সঠিকভাবে রোগ নির্ণয় করা না গেলে সঠিক চিকিৎসা প্রদান সম্ভব নয়।

অত্র প্রতিষ্ঠানের সুনামধন্য ডিপ্লোমা ও বিএসসি টেকনোলজিস্ট দ্বারা সকল প্রকার প্যাথলজিক্যাল টেস্ট সমূহ করা হয়। পজেটিভ বা বেশি রেজাল্ট রিপোর্ট গুলোর স্যাম্পল একাধিক রিএজেন্ট (মেডিসিন) ব্যবহার করে রেজাল্ট নিশ্চিত করা হয়। ২৪ ঘণ্টা-ই প্যাথলজিক্যাল টেস্ট করা হয়। রোগ নির্ণয়ের জন্য একটি আদর্শ হাসপাতালে যেসব সুবিধা থাকার দরকার তার সবই আছে সেইফ হসপিটালে। এ হাসপাতালের ল্যাবরেটরিতে থাকা প্রতিটি যন্ত্রপাতি, সরঞ্জাম অত্যাধুনিক প্রযুক্তি এবং বিদেশ থেকে আমদানীকৃত। এছাড়াও রয়েছে দক্ষ টিম। রোগীর স্যাম্পল কালেকশন থেকে শুরু করে রিপোর্ট ডেলিভারি পুরো প্রসেসটি অত্যন্ত যত্ন সহকারে করে থাকেন দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তিরা।

 যেকোনো রোগীর বাসা থেকে স্যাম্পল কালেকশন করা হয়। পৈারসভার ভিতরে স্যাম্পল কালেকশন ফি/- ২৫০টাকা এবং সদর থানার ভিতরে হলে ৩৫০/- টাকা। অন্যান্য থানার ক্ষেত্রে ৫০০/- টাকা প্রদান করতে হয়।

রিপোর্ট নিজ দায়িত্বে হাসপাতালে এসে নিয়ে যেতে হবে। রিপোর্ট বাসায় পৈাঁছে দিতে হলে একই রকম চার্জ ‍পুনরায় প্রদান করতে হবে।

জরুরি চিকিৎসা

জরুরী? যেকোনো সাহায্যের জন্য এখনই আমাদের সাথে যোগাযোগ করুন

সহায়ের জন্য যোগাযোগ: আমরা আপনার জন্য এখনই প্রয়োজনে আছি! যেকোনো জরুরী অথবা আপনার সমস্যার সমাধানে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা দিন-রাতে উপস্থিত আছি আপনার সাহায্যের জন্য

কল করুন
+8801810-085959
মেইল করুন
safehospital24@gmail.com